সভাপতি আবদুল কুদ্দুছ সম্পাদক নজির আহম্মদ

বান্দরবান প্রতিনিধি :

বান্দরবান ও দক্ষিন চট্রগ্রামের সবচেয়ে বড় শ্রমিক সংগঠন শৈলশোভা শ্রমিক ইউনিয়নের কার্যকরী পরিষদ নির্বাচন’২০১৭ গত রোববার সম্পন্ন হয়েছে। রোববার রাত ১০টায় ঘোষিত হয় নির্বাচনের ফলাফল। দীর্ঘ ১৪বছর পর এ শ্রমিক সংগঠনের নির্বাচন অনুিষ্ঠত হল। বিপুল উৎসাহ উদ্দীদপনার মধ্যদিয়ে ৬৪৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচন কমিশন সুত্র জানায়, রোববার সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ এবং শেষ হয় বিকেল ৪টায়। ভোট গণনা শেষে নির্বাচেনর ফলাফল ঘোষণা করা হয়।

বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান এম আব্দুল কুদ্দুছ এ শ্রমিক সংগঠনের সাধারণ পরিষদের সভাপতি রযেছেন। গত রোববারের নির্বাচনে কার্যকরী সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অমল দাশ এবং সাধারন সম্পাদক পদে নির্বাচিত হন নজির আহম্মদ(কালু)। সহসভাপতি সাজিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মো.আলমগীর নাম ঘোষনা করেন নির্বাচন পরিচালনা উপ-পরিষদের চেয়ারম্যান সুব্রত কান্তি দাশ ঝন্টু। রোববার সকালে নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর,মাসিক নীলাচল সস্পাদক ইসলাম কোম্পানী ।

……………………………………..